গুগল ম্যাপে ‘ট্রাম্প টাওয়ার’ হয়ে গেল ‘ডাম্প টাওয়ার’!

trump-.jpeg

ট্রাম্প বিরোধীদের মাঝে কোনো একজন গুগল ম্যাপে নিউ ইয়র্কের ম্যানহাটন মিডটাউনের ৫ এভিনিউতে অবস্থিত ‘ট্রাম্প টাওয়ার’ এর নাম পরিবর্তন করে দিয়েছিল গত শনিবার। তার দেওয়া নতুন নামটি ছিল ‘ডাম্প টাওয়ার’।
ওই ট্রাম্প বিরোধীর দেওয়া নামটির অর্থ আঁস্তাকুড় বা আবর্জনার স্তুপ। জদিও পরিবর্তিত নামটি বেশি সময় স্থায়ী ছিল না। গুগল ম্যাপ কর্তৃপক্ষ খুব দ্রূতই ‘ডাম্প টাওয়ার’ নামটি পাল্টিয়ে প্রকৃত নাম ‘ট্রাম্প টাওয়ার’ই করে দেয়।
তবে ফাঁকে ‘ডাম্প টাওয়ার’ লেখা গুগল ম্যাপের স্ক্রিনসর্ট সামজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে যায়। এ বিষয়ে গুগল ম্যাপের এক মুখপাত্র বার্তা সংস্থা এপিকে জানান, গুগল ম্যাপ ব্যবহারকারীদের নাম পরিবর্তনের সুযোগ রয়েছে।
আর এই সুযোগ দেওয়ার কারণ হলো তারা যেন এলাকাগুলোর নাম হালনাগাদ রাখতে আমাদের সহায়তা করতে পারে। ট্রাম্প টাওয়ারের নাম পরিবর্তন করে দেওয়া হয়েছে তার আসল নাম ‘ট্রাম্প টাওয়ার’ এখন করা হয়েছে।trump-tower
ফঁসঢ়-ঃড়বিৎএই বিষয়ে এখনো ডোনাল্ড ট্রাম্পের কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি। নিউ ইয়র্কের বিলাস বহুল বাড়ি ট্রাম্প টাওয়ার থেকে রিপাবলিকান নেতা ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনের কার্যক্রম পরিচালনা করেন। এটি ট্রাম্পের প্রিয় স্থান। ট্রাম্প যেখানেই থাকুক না কেন রাতে এসে এই বাড়ির বিছানায় ঘুমান।
সূত্র: এনডিটিভি

Top