কুতুবদিয়া মহিলা কলেজের অধ্যক্ষ খোসরু আলমের ইন্তেকাল

Kosru.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার নব প্রতিস্টিত কুতুবদিয়া মহিলা কলেজের অধ্যক্ষ এবং কক্সবাজার সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ খোসরু আলম ইন্তেকাল করেছেন। ইন্না….. রাজেউন তিনি ২৮ নভেম্বর সকাল ১০ঃ১৫ মিনিটে কুস্টিয়া শহরে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ব্যাক্তিগত জীবনে অত্যন্ত মেধাবী এবং ন্যায় পরায়ন এই শিক্ষাবিদ ছিলেন একাধারে সাহিত্য প্রেমিক ছিলেন তিনি অসংথ্য প্রবন্ধ কবিতা লিখে গেছেন।সর্বশেষ তিনি কালো গোলাপের গল্প নামে একটি বই প্রকাশ করেন। এছাড়া আরো অনেক ছোট গল্প এবং কবিতার বই অপ্রকাশিত আছে। উনার সহধর্মীনি ও একজন সাদা মনের মানুষ ছিলেন। সেলিমা আলম তিনিও কক্সবাজার কেজি এন্ড মডেল স্কুলে অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করেছে।

এদিকে শিক্ষাবিদ অধ্যক্ষ খোসরু আলমের মৃুত্যতে গভীর শোক প্রকাশ করেছেন নব প্রতিস্টিত কুতুবদিয়া মহিলা কলেজের প্রতিস্টাতা ও বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড, ফরিদুল ইসলাম চৌধুরী, এবং কক্সবাজার সরকারি কলেজের অধ্যাপক ও কুতুবদিয়া মহিলা কলেজের প্রতিস্টাতা আখতার আলম,নেতৃবৃন্ধ মরহুমের আত্বার মাগফেরাত কামনা করেন।

কক্সবাজার সরকারি কলেজ ঃ কক্সবাজার সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ খোসরু আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম ফজলুল করমি চৌধুরী।

Top