প্রেস বিজ্ঞপ্তি :

পৌর প্রিপ্যার‌্যাটরি আইসিটি ও কম্পিউটার প্রশিক্ষণের ১৪ম ব্যাচের সার্টিফিকেট বিতরণ, ১৬তম ব্যাচের বিদায় ও ১৭তম ব্যাচের উদ্বোধন অনুষ্ঠান গত ২৯ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪ টায় সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন ১৬তম ব্যাচের বিদায়ী প্রশিক্ষণার্থী মাহামুদুল । পৌর প্রিপ্যার‌্যাটরি আইসিটি ও কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রধান শিক্ষক জনাব নুরুল ইসলাম সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার ৪,৫ ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মিসেস ইয়াছমিন আক্তার, বিশেষ অতিথি ছিলেন দৈনিক দেশ-বিদেশ পত্রিকার সাংবাদিক দীপক শর্মা দীপু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন- আইসিটিতে যুবসমাজকে এগিয়ে নিয়ে যেতে তথা বর্তমান সরকারের ভিশন বাস্তবায়নে পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ বিদ্যালয় আইসিটি সেন্টার অগ্রণী ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর প্রিপ্যার‌্যাটরি আইসিটি ও কম্পিউটার সেন্টারের প্রধান প্রশিক্ষক পিন্টু মল্লিক। উক্ত অনুষ্ঠানে বিদায়ী প্রশিক্ষণার্থীদের মাঝে বক্তব্য রাখেন, তসলিমা আক্তার, নুরুল আমিন আতিক, মোঃ ফাহিম। অনুষ্ঠান শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে পুরষ্কার বিতরন ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এতে আরো উপস্থিত ছিলেন, ইল্লু বড়–য়া, রিয়াদ চৌধুরী, জয় চক্রবর্তী, রিন্টু মল্লিকসহ শতাধিকবৃন্দ।