কক্সবাজার জেলা জাপা সভাপতি এমপি ইলিয়াছকে অবাঞ্চিত ঘোষণা

japa-coxsbazar-cbn.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি এমপি ইলিয়াছকে অবাঞ্চিত ঘোষণা করেছে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। শনিবার বিকালে কক্সবাজার শহর জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।

কক্সবাজার শহর জাতীয় পার্টির সভাপতি কামাল উদ্দিন কামালের সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, এমপি ইলিয়াছ দলের নাম ব্যবহার করে বিভিন্ন অফিসে ধান্দাবাজি করছেন। তার কাছে দলের কর্মীদের কোন মূল্য নেই। এ কারণে দলের তৃণমূলের নেতা-কর্মীদের উপেক্ষা করে হোটেলে বসে পরিবারের সদস্যদের নিয়ে জেলা কমিটি করেছেন। বহু বিতর্কিত এ কমিটিতে তৃণমূলের নেতা-কর্মীদের কারো আস্থা নেই। সমাবেশ থেকে আগামী ডিসেম্বরের মধ্যে বিতর্কিত এই কমিটি ভেঙে দিয়ে সবার মতামত নিয়ে নতুন কমিটি গঠনের আহবান জানানো হয়।

দলের চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মো. এরশাদের সব মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে শহর জাতীয় পার্টির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা আরো বলেন, এরশাদের সময়কারের উন্নয়ন কাঠামো দিয়ে বাংলাদেশ এখনো চলছে। বর্তমানে সরকারের সময়েই তাকে মিথ্যা ও হয়রানীমূলক মামলায় ফাঁসানোর অপচেষ্টা চলছে। অনতিবিলম্বে এরশাদের নামে সমস্ত মামলা প্রত্যাহারের দাবি করেন সর্বস্থরের নেতা-কর্মীরা। অন্যথায় দূর্বার আন্দোলনের হুঁশিয়ারী উচ্চারণ করা হয়।

কক্সবাজার শহর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য দেন কক্সবাজার সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মেহেরুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জয়নাল আবেদীন, জেলা শ্রমিক পার্টির সভাপতি এস.এম বাবর, জেলা কৃষক পার্টির সভাপতি সাইফুল হক, মহেশখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি আজিজুল হক, কক্সবাজার সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোর্কারম বাবুল, যুব সংহতির কেন্দ্রীয় সদস্য দেলোয়ার হোসেন, জেলা ওলামা পার্টির সাধারণ সম্পাদক মাওলানা নুরুল হুদা, জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি সোলতান মাহমুদ, সাধারণ সম্পাদক এম. বেলাল উদ্দিন, কক্সবাজর সদর উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফরিদ মিয়া, শহরের ৬নং ওয়ার্ড জাপার সভাপতি নুরুল হায়দার, মহিলা নেত্রী শাহিনুর আকতার, জাহেদা বেগম, খালেদা বেগম, মোবারেকা বেগম, তাসমিম হাশিম এপি, মাহমুদা বেগম, শিলা সেন ও সুফিয়া নাজনিন ইফতি প্রমুখ।

Top