কক্সবাজারে হেফাজতের বিক্ষোভ ২ ডিসেম্বর ,আল্লামা বাবুনগরী আসছেন

hefazat.jpeg

প্রেস বিজ্ঞপ্তি :

মিয়ানমারের আরাকানে সামরিক বাহিনী ও উগ্রসম্প্রদায় কর্তৃক মুসলিম গণহত্যার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিলোত্তর প্রতিবাদ সমাবেশ আগামী ২ডিসেম্বর (জুমাবার) বাদে জুমা কক্সবাজার শহরে অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় কর্মসূচির আলোকে ঈমানী ও মানবিক দায়িত্ব পালনের লক্ষ্যে অনুষ্ঠিতব্য এই মিছিলে নেতৃত্ব দিবেন, হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী। মিছিলটি খুরুশকুল রাস্তার মাথা থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে সমাপ্ত হবে।

এই মিছিল সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা ২৭ নভেম্বর, রবিবার বিকেলে জেলার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে এ সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ ইয়াছিন হাবিব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আফসার উদ্দিন চৌধুরী, মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, মাওলানা মোহছেন শরীফ, মাওলানা নুরুল আলম আল মামুন, মাওলানা হাফেজ শামসুল হক, মাওলানা নেছার আহমদ, মাওলানা হাফেজ মুবিনুল হক, মাওলানা এমদাদ, মাওলানা মনজুরে ইলাহী, মাওলানা সায়েম হোসেন চৌধুরী, মাওলানা হাছান দিদার, মাওলানা মোহাম্মদ নুর, মাওলানা হেলাল উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন আরাকানে মুসলিম গণহত্যার প্রতিবাদে আগামী ২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বিক্ষোভ মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করা সকল ঈমানদার, বিবেকবান ও মানবিক চেতনাসম্পন্ন মানুষের নৈতিক কর্তব্য। সভায় উপস্থিত সকলেই এই মিছিলকে সর্বাত্মকভাবে সফল করার জন্যে আন্তরিক সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Top