এসআই আবদুল জলিলের পুলিশ পরিদর্শকে পদোন্নতি

abdul-jalil-lohagar-oc-investigation-_cbn.jpg

জাহেদুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ আবদুল জলিল পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে পদোন্নতি পেয়েছেন। গত ৬ নভেম্বর রাতে পুলিশ সদর দপ্তর থেকে পদোন্নতির আদেশ তার হাতে এসে পৌঁছেছে বলে জানান আব্দুল জলিল। এরপূর্বে লোহাগাড়া থানায় সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, মোঃ আবদুল জলিল ২০০৫ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। এরপর থেকে তিনি সুনামের সাথে ফরিদগঞ্জ, শাহরাস্তি, মতলব দক্ষিণ, মতলব উত্তর, লক্ষীপুর সদর, হাজী মারা পুলিশ ফাঁড়ি, রায়পুর, রামগঞ্জ, দত্ত পাড়া পুলিশ তদন্ত কেন্দ্র ও চট্টগ্রামের লোহাগাড়ায় থানায় সেকেন্ড অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে তিনি চোর-ডাকাত, সন্ত্রাস, মাদক ও ইভটিজিং বিরোধী আন্দোলনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সেমিনারে ভূমিকা রেখেছিলেন। তার নেতৃত্বে উক্ত থানায় অনেকগুলো প্রতিরোধমূলক কমিটি গঠিত হয়েছে।

আবদুল জলিল জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ম্যানেজমেন্ট বিষয়ে মাস্টার্স ডিগ্রী লাভ করেন। কুমিল্লা জেলার মেঘনা উপজেলার টিটির চরে তার বাড়ী। গর্বিত পিতা আলহাজ্ব আবদুল খালেক এবং মা ছামিমা খাতুনের ৩ ছেলে, ১ বোনের মধ্যে আবদুল জলিল সর্বকনিষ্ঠ। ব্যক্তি জীবনে মোঃ আবদুল জলিল ২ ছেলে ১ কন্যা সন্তানের জনক।

Top