এমপি বদির মুক্তি আন্দোলন ঠেকাতে বিশেষ মহলের ষড়যন্ত্র

mp-bodi.jpg

ফরিদুল মোস্তফা খান, কক্সবাজার:
আইনী প্রক্রিয়ায় উখিয়া টেকনাফের জনপ্রিয় নেতা এমপি বদির মুক্তি আন্দোলনে জড়িতদের থামিয়ে দিতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে বলে অভিযোগ উঠেছে।
শুধু তাই নয়, রবিবার কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এমপি বদির মানববন্ধনে অংশ নেওয়া দুই উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামীলীগ নেতা ও সর্ব সাধারণের বিরুদ্ধে স্থানীয় একটি গণ মাধ্যমে কুৎসা রটনার সংবাদে চরম ক্ষুব্ধ হয়ে উঠেছেন উখিয়া-টেকনাফের বদি সমর্থকরা। ওই মানববন্ধনে অংশ নেওয়া অসংখ্য জনপ্রতিনিধি এই অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে মুঠোফোন প্রতিক্রিয়ায় এই প্রতিবেদককে জানান, সংবাদপত্র ও সাংবাদিকতা একটি মহান পেশা।

অসহায় মানুষদের পাশে এমপি বদি

অসহায় মানুষদের পাশে এমপি বদি

উখিয়া টেকনাফের জননন্দিত এমপি বদির মুক্তির দাবীতে জেলা শহরের প্রাণকেন্দ্রে দলমত নির্বিশেষে সকলের অংশগ্রহণ কোন অপরাধের কাজ নয়। প্রকাশিত সংবাদটিতে টেকনাফ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, এমপি’র সমর্থক হেলাল, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যানসহ যাদের বিরুদ্ধে কুৎসা রটানো হয়েছে তা শুধু মিথ্যাই নয়, রীতিমত শিষ্টাচার বর্জিত আচরণ। এখানে অংশ নিতে আসা বিশিষ্টজনরা উখিয়া-টেকনাফ থেকে আসার সময় ইয়াবা আনার বিষয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত অপরাধী, মানবপাচার ও চাঁদাবাজীসহ কোন অপকর্মের সাথে জড়িত থাকলে সংশ্লিষ্ট প্রশাসন কেনই তাদের দেখেন নি, সেই প্রশ্নও জুড়ে দিয়ে টেকনাফ ও উখিয়ার জনপ্রতিনিধিরা এই ঘটনায় গণ অসন্তোষ প্রকাশ করছেন।

শিক্ষার্থীদের মাঝে খাবার সামগ্রী নিয়ে এমপি বদি

শিক্ষার্থীদের মাঝে খাবার সামগ্রী নিয়ে এমপি বদি

Top