ইসলামপুর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

Islampur-Up_1.jpg

বার্তা পরিবেশক

কক্সবাজার সদরের ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ৩ নভেম্বর সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সদস্যদের প্রত্যক্ষ ভোটে গোপন ব্যালটের মাধ্যমে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন, ২নং ওয়ার্ডের মেম্বার নুরুল আলম ওরফে ওস্তাদ আলম। প্যানেল চেয়ারম্যান-২ ৮নং ওয়ার্ডের মেম্বার নাসির উদ্দিন কায়সার ও মহিলা প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জন্নাতুল ফেরদৌস। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড মেম্বার জসিম উদ্দিন, ৩নং ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ, ৪নং ওয়ার্ড মেম্বার ওবায়দুল হক, ৬নং ওয়ার্ডের মেম্বার শাহাব উদ্দিন, ৫নং ওয়ার্ড আবদু শুক্কুর (হেডম্যান), ৭নং ওয়ার্ডের ইদ্রিস রানা, ৯নং ওয়ার্ডের কবির আহমদ ও মহিলা কাউন্সিলরবৃন্দ।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবক নুরুল আলম, ইসলামপুর আ,লীগ সাধারন সম্পাদক শাহজাহান চৌধুরী, সাইফুল ইসলাম, মোহাম্মদ শরিফ কোম্পানী, মাওলানা মনজুর আলম, আনোয়ারুল আজম খোকন, মাওলানা মনছুর আলম প্রমুখ।

নির্বাচনত্তোর সংক্ষিপ্ত সভায় চেয়ারম্যান ও অতিথিরা বলেন, ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও সাধারন মানুষ যাতে হয়রানি না হয় সেদিকে বেশী গুরুত্ব দিতে আহবান জানান।

Top