‘ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শিক্ষাজীবনের গুরুত্বপূর্ণ স্তর’

Coxs-Tanjimul-Ummah-Pic_2_17.11.2016.jpg

সংবাদদাতা:
ইবতেদায়ী সমাপনী পরীক্ষাকে শিক্ষাজীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থর মন্তব্য করে বক্তারা বলেন, পরীক্ষার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের ভিত্তি রচিত হয়। তাই শিক্ষাজীবনের এ স্থরটিকে ভিত্তির সঙ্গে তুলনা করা হয়ে থাকে।

কক্সবাজার শহরের খুরুশকুল সড়কস্থ এ মাদ্রাসা মিলনায়তনে বৃহস্পতিবার বিকালে ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থীদের গাইড লাইন ও দু’য়া উপলক্ষ্যে আয়োজিত মাহফিলে বক্তারা বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসার প্রিন্সিপাল রিয়াদ হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মাদ্রাসার কো-অর্ডিনেটর আব্দুশ শাকুর বাদশা।

অনুষ্ঠানে ইবতেদায়ী সমাপনী শিক্ষার্থী পরীক্ষায় সফল হওয়ার জন্য দোয়া কামনা করেন। অনুষ্ঠানে মুগ্ধকর কুরআন তিলাওয়াত করে ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থী ইয়াসিন আরাফাত খান।tanjim

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মাওলানা রহিম উল্লাহ আনোয়ারী। অনুষ্টানে পরীক্ষার ভালো ফল জীবনকে সাফল্যের পথে এগিয়ে যেতে উৎসাহিত করবে এমন মন্তব্য করে মাদরাসার প্রিন্সিপাল রিয়াদ হায়দার এবারের ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় অংশ নেয়া শিক্ষার্থীদের কাঙ্খিত সাফল্য কামনা করেন। আত্মবিশ্বাস আর মনোবল নিয়ে পরীক্ষায় অংশগ্রহনের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অভিভাবক ও সাংবাদিক গোলাম আজম খান,মাদরাসা শিক্ষকবৃন্দ, ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থী এবং মাদরাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Top