আরাকানে গণহত্যার প্রতিবাদে ২ ডিসেম্বর কক্সবাজারে হেফাজতের বিক্ষোভ

hefazat.jpeg

প্রেস বিজ্ঞপ্তি:
মিয়ানমারের আরাকানে মুসলিম গণহত্যার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আগামী ২ডিসেম্বর (জুমাবার) বাদে জুমা অনুষ্ঠিতব্য বিক্ষোভ মিছিল ও আল্লামা জুনাইদ বাবুনগরীর আগমনকে কেন্দ্র করে জেলাব্যাপী ব্যাপক দাওয়াতী তৎপরতা চলছে। ঈমানী ও মানবিক দায়িত্ব পালনের লক্ষ্যে অনুষ্ঠিতব্য এই মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়ার প্রত্যয় ব্যক্ত করছেন বিবেকবান জনতা।

এই মিছিল সফল করার লক্ষ্যে জেলা সভাপতি মাওলানা আবুল হাসান ও সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ ইয়াছিন হাবিবের সার্বিক তত্ত্বাবধানে প্রত্যেক উপজেলায় পৃথক পৃথক প্রতিনিধি দল দাওয়াতী কাজ করছে। প্রতিনিধি দলের মধ্যে রয়েছেন, কক্সবাজার সদর উপজেলায় মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, মাওলানা হাফেজ কামাল আহমদ, মাওলানা ছৈয়দুল আমিন, মাওলানা হাফেজ মুবিনুল হক, মাওলানা সায়েম হোসেন চৌধুরী, রামু উপজেলায় মাওলানা মোহছেন শরীফ, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা হাফেজ শামসুল হক, মাওলানা শাহেদ নুর, মাওলানা আমিনুল হক, মহেশখালী উপজেলায় মাওলানা নেছার আহমদ, মাওলানা রিদুয়ান, মাওলানা এমদাদ, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা আবুল খাইর, চকরিয়া উপজেলায় মাওলানা মুফতি এনামুল হক, মাওলানা সুহাইব নোমানী, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা আনোয়ার, টেকনাফ উপজেলায় মাওলানা আফছার উদ্দিন চৌধুরী, মাওলানা মুফতি কেফায়ত উল্লাহ, মাওলানা নুর আহমদ, মাওলানা কবির আহমদ, উখিয়া উপজেলায় মাওলানা ইদ্রিস, মাওলানা হাফেজ হারুন, মাওলানা নুরুল আলম আল মামুন, মাওলানা কেফায়ত উল্লাহ প্রমূখ।

নেতৃবৃন্দ আরাকানে মুসলিম গণহত্যার প্রতিবাদে অনুষ্ঠিতব্য এই বিক্ষোভ মিছিলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য জেলাবাসীর প্রতি আহ্বান জানান। এই মিছিলকে সর্বাত্মকভাবে সফল করার লক্ষ্যে জেলা জুড়ে ঈমানদার, বিবেকবান ও মানবিক চেতনাসম্পন্ন মানুষের মাঝে ব্যাপক জাগরণ সৃষ্টি হয়েছে।

Top