আইনী লড়াইয়ে অচিরেই মুক্ত হবে এমপি বদি

Hamid.jpg

শহিদুল ইসলাম, উখিয়া:
পালংখালী ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত বিশাল গণসমাবেশে বক্তারা বলেন, এমপি বদি এমন কোন অপরাধ করেনি যার জন্য তাকে ৩ বছর কারান্তরীন থাকতে হবে।
বক্তারা বলেন, আইনী লড়াইয়ের মাধ্যমে তিনি অচিরেই মুক্ত হয়ে এলাকার জনগণের মাঝে ফিরে আসবেন।
বুধবার বিকাল ৪ টায় পালংখালী স্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন, পালংখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি এম এ মনজুর।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, কক্সবাজারের নামী-দামি হোটেলে অবস্থান করে কারা ইয়াবার চালান পাচার করছে তা আমাদের ভাল করে জানা আছে। তিনি বলেন, উখিয়া-টেকনাফের সাধারণ জনগণের মাঝে এমপি বদি যে স্থান করে নিয়েছে তা থেকে কখনো কেউ তাকে বিচ্ছিন্ন করতে পারবে না। কারো যদি এমপি হওয়ার স্বাদ থাকে তাহলে এমপি বদির আর্শীবাদ নিয়ে মাঠে নামতে হবে।
গণসমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি আহমদ উল্লাহ সওদাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফ্ফর আহমদ সওদাগর, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ জাকের হোছাইন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মাহবু, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন জুয়েল, সাবেক কৃষকলীগ সভাপতি কাজী আকতার উদ্দিন টুনু, আ’লীগ নেতা হাফেজ কলিম উল্লাহ, উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মকবুল হোছাইন মিথুন। অনুষ্ঠান পরিচালনা করেছেন পালংখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল কাদের ভুট্টো।

Top