‘অামরা মুক্তিযোদ্ধার সন্তান’ কক্সবাজার জেলা কমিটি গঠিত

Amra-mokti_1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:

‘অামরা মুক্তিযোদ্ধার সন্তান’ কক্সবাজার জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

সাবেক ছাত্রনেতা আমজাদ হোসেন (ছোটন রাজা)কে সভাপতি ও জয়নাল আবেদীন তারেককে সাধারণ সম্পাদক করে গত ৭ নভেম্বর ৪১ সদস্যবিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোঃ হুমায়ূন কবির ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন।

কমিটিতে অন্যান্য পদে রয়েছেন- সহ-সভাপতি এস.এম সরওয়ার কবির জুয়েল, মোঃ শাহনেওয়াজ ভুট্টু, খোরশেদ আলম, রতন কান্তি দে, রেজাউল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজবাউল আলম চৌধুরী, রিদুয়ান সাইদ রানা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইমরান, সহ-সাংগঠনিক সম্পাদক এম. রেজাউল করিম টিপু, হামিদ হাসান, মুক্তিযোদ্ধের স্মৃতি বিষয়ক সম্পাদক নুরুল আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সমবায় ও প্রকল্প সম্পাদক মোহাম্মদ ফজলুল কাদের, দপ্তর সম্পাদক মোহাম্মদ জুনাইদ, তথ্য ও গবেষণা সম্পাদক তাপস চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সালাহউদ্দীন আকবর, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবদুস সালাম, ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক মোঃ হাসান ফারুক, আইন সম্পাদক মোহাম্মদ আমানুল হক, মহিলা বিষয়ক সম্পাদিকা তসলিমা আক্তার রুজি।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন- রাসেদ আলী, দিদারুল ইসলাম, আমান উল্লাহ, রিয়াদ হোসেন রাসেল, সেন্টু দাশ, নেজাম উদ্দিন, আমজাদ হোসেন চৌধুরী, মোহাম্মদ শাহরিয়ার হাসান, সাইফুল্লাহ খালেদ, উত্তম কুমার মল্লিক, জিকু দাস শুভ্র, পদু কান্তি দে, সুজিত আচার্য্য, জিয়ারুল ইসলাম আরফাত, মোঃ কলিম উল্লাহ, আব্দুর রাজ্জাক, মোঃ আলী হোসেন, এম. আলাউদ্দীন ও মোঃ খালেদ।

 

Top