হ্নীলায় জেডিসি পরীক্ষার্থী অপহরণের চেষ্টা, আটক ১

arrest.jpg

সাদ্দাম হোসাইন,হ্নীলা:
হ্নীলায় আবারো জেডিসি পরীক্ষার্থী অপহরণের চেষ্টা চালিয়েছে একটি দূর্বৃত্ত চক্র। প্রেমিকার অভিভাবককে চুরিকাঘাত করার পরও পরীক্ষার্থী অপহরণ চেষ্টাকারী চক্রের মূলহোতা ও কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ। এই ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

১৯ নভেম্বর দুপুর পৌনে ২টারদিকে টেকনাফ উপজেলার একমাত্র জেডিসি পরীক্ষা কেন্দ্র রঙ্গিখালী ফাজিল মাদ্রাসা কেন্দ্র হতে জেডিসি (ইংরেজী ২য়পত্র) শেষ পরীক্ষা দিয়ে পূর্ব সিকদার পাড়ার মৌঃ নুর মোহাম্মদের মেয়ে ও হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী তসলিমা তাহেরা মণি অটো রিক্সাযোগে বাড়ি ফেরার পথে রসুলাবাদ গোরস্থানে পৌঁছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা কথিত প্রেমিক হ্নীলা পশ্চিম সিকদারপাড়ার আব্দুল জাব্বার প্রকাশ ভেক্কার পুত্র আলী আহমদ,পূর্ব পানখালীর আব্দুল হাকিমের পুত্র মোঃ ইউনুছ,পশ্চিম সিকদার পাড়ার শুটকি বিক্রেতা ভেক্কার পুত্র নুরুল আবছার ও আলী আহমদের পুত্র ছৈয়দ নুর মিলে গাড়ির গতিরোধ করে অপহরণের চেষ্টা করলে সাথে থাকা মেয়ের পিতা মৌঃ নুর মোহাম্মদ বাঁধা দিলে এলোপাতাড়ি চুরিকাঘাত করে মেয়েকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় দরগাহ ষ্টেশনে এসে মেয়ে চিৎকার করলে উপস্থিত লোকজন জড়ো হয়ে তাদের আটক করে। এসময় কোন প্রকারে অপহরণকারী ৩সদস্য পালিয়ে যেতে সক্ষম হলেও অপহরণকারী চক্রের মূলহোতা ও কথিত প্রেমিক আলী আহমদকে ধরে গণধোলাইয়ের পর থানা পুলিশে হস্তান্তর করে। ছাত্রীর আহত পিতাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ব্যাপারে জেডিসি পরীক্ষার্থী নিজে বাদী হয়ে উপরোক্ত ৪ জনের বিরুদ্ধে পরীক্ষার্থী অপহরণ চেষ্টার মামলা দায়ের করেন।

এই ব্যাপারে আটক যুবকের পরিবারের পক্ষ থেকে জানানো হয় উভয় পরিবারের আতœীয়তার সুত্রধরে তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকায় উভয় পরিবারের সম্মতিতে বিয়ের কথা ছিল। স্থানীয়ভাবে দু‘য়েকবার বৈঠকও হয়েছিল। কিন্তু পিতা জনৈক মালয়েশিয়া প্রবাসীর আর্থিক প্রলোভনে পড়ে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টার কারণে এই ঘটনার সুত্রপাত।

Top