হেঁটে ৬৪ জেলা ভ্রমণ

NASIM-TALUKDAR_1.jpg

প্রেস রিলিজ :

বাংলাদেশে প্রথমবারের মতো পায়ে হেঁটে ৬৪ জেলা ভ্রমণ করছে দিনাজপুরের কলেজ পড়ুয়া তরুন নাসিম তালুকদার। গত ২২ অক্টোবর ২০১৬ দিনাজপুর থেকে যাত্রা শুরু করে গত মাসে শেষের দিকে ৩৯ তম জেলাশহর কক্সবাজারে গিয়ে আর্থিক সংকটের কারণে তার যাত্রা মুলতবী করার ঘোষণা দিলে। চলডে ডট কম তার পাশে দাঁড়ায় । বাদবাকী জেলা সমূহ ভ্রমনের জন্য তাকে সহায়তা করে চলবে ডট কম। আজ ও কাল ১১ ৩ ১২ জানুয়ারী নামি তালুকদার অবস্থান করছে ব্রাহ্মণবাড়িয়ায়। সেখান থেকে হবিগঞ্জ, মৌলভী বাজার, সিলেট ও সুনাগঞ্জ হয়ে ময়মনসিং দিয়ে আবার উত্তরবঙ্গ হয়ে দিনাজপুর গিয়ে ভ্রমণ শেষ করবেন। যেখান থেকে তিনি সফর শুরু করেছেন।
চলবে ডট কম মূলত অনলাইন টিকেটিং প্লাটফরম। এর মাধ্যমে যে কেউ অনলাইনে টিকেট কাটতে পারনে। বাস, বিমান, সিনেমা এবং লঞ্চ ও ইভেন্ট টিকেট। চলবে ডট কম প্রথমবার অনলাইনে চালু করেছে যেকোনো এয়ার লাইনের টিকেট।
নাসিম তালকদারের স্লোগান হলো ‘‘আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত, আর নয় শিশুশ্রম এবার চাই শিক্ষা’’। বাংলাদেশ স্কাউট এবং স্কাউটের কর্মীরা বিভিন্ন জেলায় তার তাকে সহযোগিতা করছে। ফ্রেব্রুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহের দিকে তার ভ্রমণ শেষ হবে বলে আশা করা যায়।
চলবে ডট কম এর সিইও জনাব হুমায়ন কবীর বলেন, চলবে ডট কম গণমুখী সেবা দিয়ে থাকে। যাতায়াত ও ভ্রমণের কাজকে আরো সহজ ও নিরাপদ করতে চলবে ডট কম কাজ করছে। নাসিম তালুকদার যেহেতু একজন পর্যটক। পাশাপাশি সামাজিক স্লোগান বহন করছে। নেহায়েত টাকার জন্য এরকম একটা কাজ থেমে যেতে পারে না। তাই আমরা তার পাশে দাঁড়িয়েছি।
নাসিম তালুকদার বলেন, গত বছর ফ্রেব্রুয়ারী মাসে যখন জাহাঙ্গীর আলম শোভন ভাই তেঁতুলিয়া থেকে টেকনাফ ভ্রমণ করেন। তখন তার সাথে আমার দেখা হয়। আমার ইচ্ছা ছিলো কয়েকজন বন্ধু নিয়ে আমি ৬৪ জেলা ভ্রমণ করবো। কিন্তু একা একা শোভনভাই তেঁতুলিয়া থেকে টেকনাফ সফর সফল হওয়ায় আমিও আমার পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত নিই। তারই আলোকে এই সফর। এই সফরে আমার পাশে দাঁড়ানোর জন্য আমি অনলাইন টিকেট প্লাটফরম চলবে.কমকে আন্তরিক ধন্যবাদ জানাই।

Top