মোহাম্মদ নূরুল ইসলাম মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট মাঠে গড়াচ্ছে ১৫ জানুয়ারি

59055_68107_252.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের প্রবীণ সাংবাদিক ও কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ নূরুল ইসলামকে নিবেদিত ‘নূরুল ইসলাম মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৭’ মাঠে গড়াচ্ছে আগামী ১৫ জানুয়ারি। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের আয়োজনে ও কক্সবাজার প্রেসক্লাবের সহযোগিতায় অনুষ্ঠিতব্য এই মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট আয়োজন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা বৃহস্পতিবার কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ওই প্রস্তুতি সভায় মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের সার্বিক বিষয় নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভার সিদ্ধান্ত মতে, আগামী ১৫ জানুয়ারি মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন হবে। এর আগে ১২ জানুয়ারি দল এন্ট্রি সম্পন্ন করা হবে। বাছাই ও আপত্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে ১৩ জানুয়ারি। মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। অংশগ্রহণকারীদের অবশ্যই পেশাদার সাংবাদিক হতে হবে। সভায় তিন সদস্যের একটি বাছাই কমিটি গঠন করা হয়। সদস্যরা হলেন প্রিয়তোষ পাল পিন্টু, আয়াছুর রহমান ও আহসান সুমন।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মিডিয়াকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে বাস্তবায়ন কমিটির সদস্য দীপক শর্মা দীপু, ইমরুল কায়েস, তৌহিদুল ইসলাম লিপু, সুজাউদ্দীন রুবেল। এছাড়াও উপস্থিত ছিলেন, এড. আয়াছুর রহমান, জাহেদ সরওয়ার সোহেল, নজিবুল ইসলাম, ফরহাদ ইকবাল, আরফাতুল মজিদ প্রমুখ।

Top