মেসির উপর বিরক্ত ম্যারাডোনা

messi20170110160408.jpg

স্পোর্টস ডেস্ক:

আগের দিনই জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’। আর এর বর্ষসেরা খেলোয়াড়ের চূড়ান্ত তিনে ছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে জুরিখে এ অনুষ্ঠানের হলঘরে যাননি বার্সেলোনা ফরোয়ার্ড। আর তাতেই বিরক্তি প্রকাশ করেছেন আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনা।

মেসি অনুষ্ঠানে যোগ না দেওয়ায় তিনি বলেছেন, ‘মেসির প্রতি সত্যি বিরক্ত হয়েছি। তবে বলে রাখি শুধু ঘরে বসে টিভি দেখে কেউ কারও সঙ্গে যুদ্ধ করতে পারে না। আসল লড়াইটাতো এখানেই।’

সোমবার ফিফার বর্ষসেরার অনুষ্ঠান শুরু হওয়ার ঘণ্টা পাঁচেক আগেই বার্সেলোনা সরকারি বিবৃতি দিয়ে জানিয়ে দেয়, মেসিসহ তাদের কোনও ফুটবলার অনুষ্ঠানে যাবেন না। কারণ সামনে অপেক্ষা করছে কোপা দেল রে ম্যাচে অ্যাথলেটিক বিলবাওর বিরুদ্ধে গুরুত্বপূর্ণ লড়াই। আর সেটার প্রস্তুতিতে যাতে কোনও সমস্যা না হয়, তার জন্যই এই সিদ্ধান্ত।

এ প্রসঙ্গে ম্যারাডোনা আরও বলেন, ‘আমি জানি না বার্সেলোনা কেনো এমন একটি অনুষ্ঠানে আসেনি। আমার মনে হয় মেসির জন্যই ওরা এখানে আসেনি। তবে জুরিখে আসলে ওরা বার্সেলোনার থেকেও বেশি লড়াই করার সুযোগ পেত।’

উল্লেখ্য, কোপা দেল রে প্রথম লেগে অ্যাথলেটিক বিলবাওর কাছে ২-১ গোলে পরাস্ত হয় বার্সেলোনা। তাই শেষ আটে জায়গা পেতে হলে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই মেসিদের।

Top