দেশ পরিচালনায় ব্যর্থদের প্রত্যাখ্যান করুন : কক্সবাজারে মুফতি ফয়জুল করীম

char-monai-peer-faijul-karim-on-coxsbazar.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

দেশ পরিচালনায় যারা বার বার ব্যর্থ হয়েছে তাদের মাধ্যমে কখনো দেশে শান্তি ও জনগণের মুক্তি আশা করা যায় না। স্বাধীনতার পর থেকে অনেক সরকার ও নেতার পরিবর্তন হয়েছে কিন্তু দুর্নীতি, দুঃশাসন, শোষণ ছাড়া জনগণের ভাগ্যের পরিবর্তন কেউ করতে পারে নাই। জনগণের কাঙ্খিত শান্তি, মুক্তি ও অধিকার প্রতিষ্ঠার জন্য নীতির পরির্বতনের কোন বিকল্প নেই। তাই অতীতের ব্যর্থদের প্রত্যাখ্যান করুন। আজ ঐতিহাসিক পাবলিক হল ময়দানে জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ কর্তৃক সন্ত্রাস জঙ্গিবাদ বন্ধ, দ্রব্যমুল্যের উর্দ্ধগতি রোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে ব্লাসফেমী আইন পাশ, অশ্লীলতা বেহায়াপনামুক্ত পর্যটন নগরী প্রতিষ্ঠা ও ইসলামী শাসতন্ত্র প্রতিষ্ঠার দাবীতে আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা মুফতি ফয়জুল করীম (পীরে কামেল চরমোনাই) উপরোক্ত কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ন মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন প্রধান বক্তা, কেন্দ্রীয় কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ইসলাম ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য যুবনেতা মুফতি দেলোয়ার হোসাইন সাকী বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

এতে আরো বক্তব্য রাখেন, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের কক্সবাজার জেলা আহবায়ক মাওঃ হাফেজ হারুনুর রশিদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার পৌর শাখার সভাপতি মাওঃ জাহেদুর রহমান, উখিয়া উপজেলা সভাপতি মাওঃ আব্দুল গফুর নদীম, চকরিয়া উপজেলা সভাপতি, মুফতি শামসুল হক কাসেমী, চকরিয়া পৌর সভাপতি মাওঃ শওকত ওসমান, সদর দক্ষিণ সভাপতি মাওঃ নেজামুর রহমান, মহেশখালী সভাপতি মাওঃ ইয়াহইয়া সাঈদ, কুতুবদিয়া সভাপতি মাওঃ সেলিম উদ্দিন, রামু উপজেলা সভাপতি মাওঃ আবু নাছের ইসলামী যুব আন্দোলনের জেলা আহবায়ক মাওঃ মোস্তাফিজুল হক, ছাত্রনেতা কলিম উল্লাহ।

এছাড়া উপস্থিত ছিলেন, জেলা ইসলামী আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মাওঃ আবুল হাশেম, মাওঃ হাঃ ফারুক, মাওঃ নাঈমুর রহমান, মাওঃ ফজলুল করিম, মাওঃ সেলিম উদ্দিন, সাজ্জাদ হোসাইন শাওন, শ্রমিক আন্দোলন সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, পৌর নেতা মাওঃ কামাল উদ্দিন, মাওঃ রহীমুল্লাহ, যুবনেতা এইচ.এম হোছাইন, শ্রমিক নেতা আব্দুর রউফ লাভলু, আনোয়ার হোসেন, ছাত্র আন্দোলনের মিসবাহ ও এনায়েত উল্লাহ সহ জেলা, উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া প্রবীন আলেমেদ্বীন জেলা উপদেষ্ঠা মাওঃ শেখ সোলায়মান, মাওঃ মোখতার আহমদ, মাওঃ হারুনসহ বরণ্য ও শীর্ষ ওলামায়ে কেরামগণ মঞ্চে উপবিষ্ট ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সেক্রেটারী মাওঃ মোঃ শোয়াইব জয়েন্ট সেক্রেটারী মাওঃ এআরএম ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রাশেদ আনোয়ার ও মাওঃ শফিউল আলম।

 

Top