ঢাকাস্থ রামু সমিতির পুনর্মিলনী ও মেজবান ২০জানুয়ারী, প্রস্তুতি সভা অনুষ্ঠিত

unnamed-2-e1483832539925.jpg

আগামি ২০ জানুয়ারী ২০১৭শুক্রবার দিনব্যপী পুনর্মিলনী ও মেজবানের আয়োজন করেছে ঢাকাস্থ রামু সমিতি। ঢাকাস্থ মতিঝিল পোস্ট অফিস হাই স্কুলে দিনব্যপী এ আয়োজনে থাকছে আলোচনা, ক্রীড়া ও সম্মাননা প্রদান, মেজবান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র অনুষ্ঠান।

এ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় আই বি এ কেন্টিনে গত ৭ জানুয়ারী সন্ধ্যায়।

পুনর্মিলনী আয়োজক কমিটির আহবায়ক নুর মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামু সমিতির সভাপতি ফণীভূষণ শর্মা, ডাক বিভাগের সাবেক মহাপরিচালক আব্দুল মোমেন, সুজন শর্মা, আজিজুল ইসলাম, আব্দুল আহাদ,মোহিব্বুল মোক্তাদীর তানিম, সাইফুল ইসলাম, ফরিদুল আলম, এডভোকেট জিয়াউর রহমান সেলিম, রিটন কুমার বড়ুয়া, বিজন শর্মা প্রমুখ।

সভায় পুনর্মিলনীর সর্বশেষ প্রস্তুতি পর্যালোচনা করা হয়। রামু সমিতির আজীবন সদস্য ফি ১০০০টাকা কার্যকর থাকবে আগামি ১৩ জানুয়ারী পর্যন্ত যা পুনর্মিলনী প্রকাশনায় প্রকাশিত হবে। এরপর সদস্য ফি পুনঃ বিবেচনা করা হবে। ইচ্ছুক রামুর স্থায়ী বাসিন্দাদের  ০১৭৯৫০৯৫৮১৮  নম্বরে যোগাযোগ করে সদস্য হওয়ার অনুরোধ করা হয়েছে।

আয়োজন কমিটির আহবায়ক নুর মোহাম্মদ চৌধুরী জানিয়েছেন, নবান্নের শেষে পৌষের শুভারাম্ভে এ আয়োজন হয়ে উঠবে ঢাকাস্থ রামুবাসীর মিলন মেলা। এ আয়োজনে ঢাকায় বসবাসরত রামুর অধিবাসী ছাড়াও রামু ও দেশবরেণ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

সভায় উপস্থিত সকলেই আশাবাদ ব্যক্ত করেছেন আগামি ২০ জানুয়ারী হয়ে উঠবে ঢাকাস্থ রামুবাসীদের প্রাণের মেলা।

আয়োজনে অংশগ্রহণের জন্য নিম্নোক্ত নম্বরে যোগাযোগের আহবান করা হয়েছে।

০১৮১৯৪৬৭১০৪, ০১৮১৮৭৩০৩৫৭, ০১৭৩০৩৪৪১১৮

 

 

 

 

 

 

Top