কুতুবজোমে মাছ ব্যবসায়ীকে মারধর টাকা ছিনতাই

Capture-2.jpg

হারুনর রশিদ, মহেশখালী:

মহেশখালীর কুতুবজোমের ঘটিভাঙ্গায় এক মাছ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই এর ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ১১ জানুয়ারী বুধবার বিকাল সাড়ে ৪টায় ঘটিভাঙ্গা টেক্সি ষ্টেশন সংলগ্ন স্থানে। আহত মাছ ব্যবসায়ীর নাম বাহাদুর করিম (৩০) । সে কুতুবজোমস্থ মগকাটা গ্রামের নুরুল আমিনের পুত্র ।

আহত বাহাদুর জানান, তিনি নিয়মিত ঝুড়ি করে কাচা মাছের ব্যবসা করেন। ১১জানুয়ারি ১৮ হাজার টাকা নিয়ে প্রতিদিনের মত মগকাটা থেকে ঘটিভাঙ্গা ষ্টেশনে পৌছলে ঘটিভাঙ্গা পূর্ব পাড়া এলাকার ওসমান আলীর পুত্র আবু তাহের বাহাদুর করিমকে টাকা ছিনতাই এর উদ্দেশ্যে গতিরোধ করে । এ সময় সে প্রাণ ভয়ে স্থানীয় আবুল কালাম এর দোকানে ডুকে পড়লে ওই দোকানে ডুকে তাকে কাচের গ্লাস দিয়ে মারধর করে পকেটে থাকা ১৮ হাজার টাকা চিনিয়ে নেয় বলে দাবী করেন ব্যবসায়ী বাহাদুর করিম।

স্থানীয় লোকজন দ্রুত বাহাদুর করিমকে আহত অবস্থায় মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। বাহাদুরকে ছুরি দিয়ে মাথায় ও কানে মারাত্মক জখম করে। মারধরের তার কান দিয়ে প্রচুর রক্তকরণ হচ্ছে। বর্তমানে সে কক্সবাজার সদর হাসপাতালের পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

 

Top